1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাঠে নামার আগে এমবাপ্পেকে যে বার্তা দিলো হাকিমি

  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১১৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ক্লাব ফুটবলে সারা বছরই এক সাথে পথচলা তাদের। দুইজনের মধ্যে বন্ধুত্বটাও বেশ। চলমান বিশ্বকাপে এখন তারা একে অপরের প্রতিপক্ষ। বলা হচ্ছে ফ্রান্সের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে ও মরক্কোর ডিফেন্ডার আশরাফ হাকিমির কথা। নিজ নিজ দেশের তারকা এই দুই ফুটবলার মুখিয়ে আছে সেমিফাইনালে একে অপরের বিপক্ষে মাঠে নামার জন্য।

কাতার বিশ্বকাপে ইতিহাস তৈরি করে সেমিফাইনালে পা রাখে মরক্কো। ফাইনালে উঠার লড়াইয়ে ১৪ ডিসেম্বর ফ্রান্সের মুখোমুখি হবে তারা।

চলমান বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে পর্তুগালকে হারিয়ে ইতিহাস রচনা করে হাকিমির দেশ মরক্কো। ফ্রান্সের বিপক্ষে মাঠে নামার আগে দলটির তারকা ফুটবলার এমবাপ্পেকে উদ্দেশ্য করে টুইট করেন হাকিমি। নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে হাকিমি লিখেন, ‘দ্রুতই দেখা হবে বন্ধু।’ এরপর একটি হার্ট সাইন এবং হ্যান্ডশেক এর ইমোজি দেন তিনি।

সেমিফাইনালে এমবাপ্পে এবং তার দলের আক্রমণ রুখতে বড় ভূমিকা রাখতে হবে মরক্কোর হাকিমিকে। বন্ধু এমবাপ্পের সেই আক্রমণগুলো রুখে দিয়ে নতুন কোনো ইতিহাস তৈরি করতে পারে কিনা মরক্কো এখন সেটিই দেখার বিষয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..